প্রযুক্তির খেলা ব্লগস্পট থেকে তার নিজস্ব ডোমেইনে
তাই ভিজিট করুন আমার সাইটে www.projuktirkhela.com

to stay updated on our progress.

বৃহস্পতিবার, জুন ২০

এডভান্স ব্লগার- প্রথম থেকে শেষ পর্যন্ত সম্পূর্ন টিউটিরিয়াল এক সাথে। ব্লগার ইবুক

পরম করুণাময়ী আল্লাহর নামে শুরু করছি

সবাই আমার সালাম নিবেন। কেমন আছেন? আজ অনেক দিন যাবত ব্লগিং নিয়ে কাজ করছি বা ব্লগিং নিয়ে লেখালেখি করছি। এবং অনেক অনেক ভাল ফল ও পেয়েছে আর আপনাদের থেকে অনেক সম্মান ও পেয়েছি। অনেক যাবত ব্লগিং নিয়ে লেখি তাই গত এক মাস ধরে চিন্তা করছিলাম যে এবার ব্লগার নিয়ে একটি ইবুক লিখবো। কিন্তু চিন্তা করার পরো লেখা হয়নি। কিন্তু অনেকেই বলল ভাই লিখেন। তাই এই এক মাসে এই ইবুক টি লিখলাম। জানি না কেমন হয়েছে তবে চেস্টা করেছি যথেস্ট তথ্য বহুল করতে।   কথা বাড়িয়ে লাভ নেই তাই সরাসরি ইবুক নিয়ে কিছু কথা বলছি।

ইবুক এর নামঃ             এডভান্স ব্লগার
ইবুক এর প্রাকশকঃ      মোঃ ইফতেখার আলম
ইবুক প্রাকাশনায়ঃ        প্রযুক্তির খেলা
ইবুক এর বিষয়ঃ           ব্লগার বিস্তারিত
ইবুক সূচিপত্রঃ      
·         ব্লগ কি?
·         ব্লগের ইতিকথা
·         ব্লগার কি?
·         ব্লগারের ইতিকথা
·         ব্লগারের সুবিধা সমূহ
·         আমরা কেন ব্লগার ব্যবহার করব?
·         আমার ব্লগার অভিজ্ঞতা
·         ব্লগার প্রস্তুতি পর্ব
·         কিভাবে ব্লগার একাউন্ট করা হয়
·         ব্লগারের টুলস সমূহ
·         ব্লগারের সেটিংস
·         ব্লগারের প্রথম পোস্ট
·         ব্লগারের থীম পরিবর্তন
·         ব্লগারের গেজেট ধারণা
·         ব্লগারের থেকে আয়
·         ব্লগে ভিজিটর পাওয়া
·         ভাল ব্লগার হওয়ার কিছু টিপস
·         শেষ কিছু কথা।

 ইবুকটি বিক্রয় করার জন্য নয়
এই ইবুকটি যদি কেঊ শেয়ার করেন তাহলে মান নেই, তবে আমার ডাউনলোড লিংকটি ব্যবহার করুন। কারণ আমি যানতে চাই যে কত জন এই ইবুকটি ডাউনলোড করে। তারপরও যদি কেঊ এই ইবুকটি নিজের বলে চালানোর চেস্টা করেন তাহলে আমি সোজা DMCA দিয়ে রিপোর্ট করব আপনার ব্লগে। যা আপনার জন্য ভাল হবে না।

Blogger দ্বারা পরিচালিত.
জনপ্রিয় পোস্ট সমূহ

আমার সম্পর্কে

Search (Don't Edit)

ব্লগ লাইব্রেরী

বিভাগ

ইমেল দিয়ে পোস্ট এর আপডেট পেতে

Subscribe করুন

সম্প্রতিক মত্নব্য

Review projuktirkhela.blogspot.com on alexa.com