প্রযুক্তির খেলা ব্লগস্পট থেকে তার নিজস্ব ডোমেইনে
তাই ভিজিট করুন আমার সাইটে www.projuktirkhela.com

to stay updated on our progress.

বৃহস্পতিবার, জুন ৭

ফ্রী মোবাইল কন্টেন্ট ডাউনলোডের জন্য কয়েকটি অসাধারন ওয়েবসাইট


 মোবাইলেই ব্লগ পড়ে আজকাল বেশী সময় কাটানো হয়। তাই আজকে ভাবলাম কিছু মোবাইলের জন্য দরকারী লিঙ্ক শেয়ার করি। আমরা মাঝেমাঝে মোবাইলের দরকারী সফটওয়্যার, ওয়ালপেপার, রিংটোন, এর জন্য গুগল এ সার্চ দিয়ে থাকি। আমার বুকমার্কে থাকা কয়েকটি ভাল ওয়েবসাইট এর লিঙ্ক ছিল , ভাবলাম শেয়ার করে ফেলি। এই সব সাইট থেকে প্রায়ই গেমস, সফটওয়্যার, ওয়ালপেপার, রিংটোন ডাউনলোড দিয়ে থাকি। সবই ফ্রী  তাই চলে ইচ্ছা মত ডাউনলোড। তাহলে চলুন দেখে ফেলি সাইটগুলো।
১। ZEDGE:

গেমস , রিংটোন, ওয়ালপেপার, ভিডিও আর থিম ডাউনলোড এর জন্য অসাধারন ওয়েবসাইট। প্রায় ২০মিলিয়ন মানুষ প্রতিদিন এখানে তাদের পছন্দ অনুযায়ী কন্টেন্ট ডাউনলোড করে থাকেন। এখানে আপনি আপনার নিজের তৈরী করা মোবাইলের কন্টেন্ট ও আপলোড করতে পারবেন।

এই ওয়েবসাইটটি থেকে আপনি আপনার মোবাইলের জন্য একদম নতুন সব সফটওয়্যার , টুলস, রিংটোন ডাউনলোড করে নিতে পারেন। তাও আবার একদমই বিনামুল্যে। এই সাইটির ইউটিউবে নিজস্ব মোবাইল কমিউনিটি (গ্রুপ) আছে। এক কথায় চমৎকার একটি ওয়েবসাইট।


আমার খুবই পছন্দের একটি ওয়েবসাইট। এখান থেকে প্রতিদিন ৯মিলিয়ন মোবাইল কন্টেন্ট ডাউনলোড হয়ে থাকে। এই সাইটের মেম্বার সংখ্যা প্রায় ৬ মিলিয়ন এর মত !!! এই সাইটের নিজস্ব ফোরাম আছে যেখানে কিনা সাইটের মেম্বারগন তাদের মতামত প্রকাশ করতে পারেন। ঘুরে আসতে পারেন সাইটটি থেকে।

নকিয়া, মটোরোলা, সনি-এরিক্সন এর জন্য থিম, রিংটোন ডাউনলোড এর জন্য ভাল একটি ওয়েবসাইট। আপনি আপনার মোবাইল অথবা পিসি থেকেই সরাসরি আপনার পছন্দসই কন্টেন্ট ডাউনলোড করে নিতে পারবেন। এই সাইটের মেম্বার সংখ্যা প্রায় ৫মিলিয়ন এবং সর্বমোট ৪০০০০০০ মোবাইলের কন্টেন্ট রয়েছে এই ওয়েবসাইটটিতে । আশা করি ভালই লাগবে।

যাদের মোবাইলে সিম্বিয়ান অপারেটিং সিস্টেম আছে তারা এই সাইটটি থেকে গেমস, থিম, সফটওয়ার ডাউনলোড করে নিতে পারেন খুবই সহজে। খুব সহজ নেভিগেশন সিস্টেম এর মাধ্যমে আপনি পেয়ে যাবেন আপনার পছন্দ মত মোবাইলের কনটেন্ট।

যারা মোবাইলে গেমস খেলতে ভাল বাসেন তাদের জন্যই এই সাইটটি হতে পারে প্রিয় একটি ওয়েবসাইট। প্রচুর গেমস (jar file) পাওয়া যায় এই সাইটে। আমি নিজেও এই সাইটের একজন ভক্ত। আর সব কিছুই ফ্রি…ফ্রি।

ফ্রি সিম্বিয়ান সফটওয়ার এর জন্য দরকারী একটি ওয়েবসাইট। ১৪০০ সিম্বিয়ান মোবাইলের জন্য থিম, রিংটোন, সফটওয়ার পাওয়া যাবে এই সাইটটিতে।

কয়েক মিলিয়ন থিম, রিংটোন আর গেমস এর বিশাল সম্ভার নিয়ে সাজানো হয়েছে এই সাইটটি। নতুন কোন গেমস এর জন্য ঘুরে আসতে পারেন এই সাইটি থেকে।

এই সাইটি আপনাকে শুধু ডাউনলোড এর সুবিধাই দিচ্ছে না , তার সাথে সাথে আপনাকে আপনার মনের মত করে থিম বানানোর সুবিধাও দিচ্ছে। তাই এখন আপনি আপনার মোবাইলের থিম আপনার ইচ্ছা মত তৈরী করে নিতে পারবেন। এছাড়াও আপনি এই সাইট থেকে লোগ, ছবি কে নিজের মনের মত করে এডিটও করতে পারবেন।

৬০,০৫,৮৬১ এর মত মোবাইল কনটেন্ট আছে এই সাইটটিতে। এখান থেকে আপানি আপনার পছন্দ মত ভিডিও নামাতে পারবেন, একদম ফ্রী। ঘুরে আসার মত একটি ওয়েবসাইট।
আশা করি সাইটগুলো আপনাদের কাজে আসবে। আপনাদের কাছে যদি আরো মোবাইল কন্টেন্ট ডাউনলোড সাইটের লিঙ্ক থেকে থাকে কমেন্টে লিখে দিতে ভুলবেন না যেন।
সবাই ভাল থাকবেন।
Blogger দ্বারা পরিচালিত.
জনপ্রিয় পোস্ট সমূহ

আমার সম্পর্কে

Search (Don't Edit)

ব্লগ লাইব্রেরী

বিভাগ

ইমেল দিয়ে পোস্ট এর আপডেট পেতে

Subscribe করুন

সম্প্রতিক মত্নব্য

Review projuktirkhela.blogspot.com on alexa.com