প্রযুক্তির খেলা ব্লগস্পট থেকে তার নিজস্ব ডোমেইনে
তাই ভিজিট করুন আমার সাইটে www.projuktirkhela.com

to stay updated on our progress.

মঙ্গলবার, অক্টোবর ৯

নিজেই বানান নিজের About me পেজ, কিন্তু একদম ফ্রিতে

লেখাটি লিখেছেঃ মোঃ শিবলু

আসসালামুয়ালাইকুম সবাই কেমন আছেন। আমি আবার এসে পরলাম আপনাদের কাছে তবে আজ একটু ভিন্ন রকম একটি পোস্ট নিয়ে। আমারা সবাই ইন্টারনেট চালাই। সবাই দেখি যে বিভিন্ন ওয়েব সাইটে  about me পেজ থাকে, তো আজ আমি জানাবো কিভাবে আমরা আমাদের নিজের জন্য একটি About me পেজ বানাতে পারি। কথা বারিয়ে লাভ নেই, চলুন তবে দেখি
আমার About me পেজটা দেখুনঃ ক্লিক করুন 

১. প্রথমে আপনাকে এই ওয়েব সাইটে প্রবেশ করতে হবেঃ http://about.me/ । প্রবেশ করার পর নিচের ন্যায় একটি পেজ আসবে। তারপর আপনি এখানে Sing up করুন এটি একদম ফ্রি। এরপর ইমেল আসবে সে পড়ে নিন। না পড়লেও চলবে।


২.এরপর Log In করুন, নিচের ছবির ন্যায়।

৩.তারপর এই রকম একটি ড্যাসবোর্ড আসবে। এবার আপনি আপনার নিজের মত করে ডিজাইন করেন আপনার About me পেজ এর।

পোস্টটি ভাল লাগলে শেয়ার করবেন। এবং এইটা আমার প্রথম পোস্ট ভাল লাগলে comments করে আমাকে আগ্রহী করুন
Blogger দ্বারা পরিচালিত.
জনপ্রিয় পোস্ট সমূহ

আমার সম্পর্কে

Search (Don't Edit)

ব্লগ লাইব্রেরী

বিভাগ

ইমেল দিয়ে পোস্ট এর আপডেট পেতে

Subscribe করুন

সম্প্রতিক মত্নব্য

Review projuktirkhela.blogspot.com on alexa.com