প্রযুক্তির খেলা ব্লগস্পট থেকে তার নিজস্ব ডোমেইনে
তাই ভিজিট করুন আমার সাইটে www.projuktirkhela.com

to stay updated on our progress.

শনিবার, নভেম্বর ২৪

আপনার ব্যবসায় এর জন্য একটি সফটওয়্যার। কাজে লাগবে


আসসালামু আলাইকুম আশা রাখি সবাই ভাল আছেন। বন্ধু, ভাই ও বোনেরা আমি আজ কোন প্রযুক্তির খবর নিয়ে নয়। আমি আজ নিয়ে আসলাম আমাদের জন্যই দরকারি একটি সফটওয়্যার। আমাদের যাদের নিজের ব্যবসায় আছে তারা তাদের জন্য অনেক টাকা খরচ করে অনেক সময় ব্যয় করে রশিদ বানান বা সফটওয়্যার বানান। এতে আমাদের অনেক টাকা খরচ হয়। বন্ধুরা আমি আজ আসলাম এমন একটি সফটওয়্যার নিয়ে যা আমাদের দরকার। এর রকম সফটওয়্যার অনেকেই টাকা দিয়ে বানায়। কিন্তু আমি আজ আপনাদের টাকা ছাড়া দিব। এই সফটওয়্যার এ আপনি আপনার কাস্টমারের জন্য তার পণ্যের রশিদ বানাতে পারবেন। এতে দোকানের বা ব্যবসায়ের সুমান ও বারে। যাই হোক বন্ধু আমি বেশি কথা বলি আর বলবো না। 
আশুন এই সফটওয়্যারটি ডাউনলোড করে নেই।


তারপর সেটাআপ দিয়ে নিন। এটি সেটাপ দিলে নিচের মত একটি সফটওয়্যার দেখতে পারবেন।



১. এখান আপানার দোকানের সকল পণ্যের তথ্য জমা রাখতে হবে কোড নাম্বার সহ। 
২. এখান থেকে আপনি মেনি এডমিন হয়ে আপনার দোকানের কর্মচারিদের একাউন্ট খুলে দিতে পারবেন।
৩. এখান থেকে আপনি আপনার সকল রিপোর্ট দেখতে পারবেন।
৪. আপনি এখানে আপনার পণ্যের কোড চাপলে আপনার পণ্যটি আপানর রশিদ এ চলে আসবে।
৫. রশিদ তৈরি করার পর এখানে ক্লিক করলে টাকা পে এর অপশন আসবে এখান থেকে আপনি আপনার রশিদটি দেখতে পারবেন।
৬. এখানে ক্লিক করলে নতুন রশিদ তৈরি করা যাবে। 
ভাল লাগলে শেয়ার করবেন।



Powered by
Blogger দ্বারা পরিচালিত.
জনপ্রিয় পোস্ট সমূহ

আমার সম্পর্কে

Search (Don't Edit)

ব্লগ লাইব্রেরী

বিভাগ

ইমেল দিয়ে পোস্ট এর আপডেট পেতে

Subscribe করুন

সম্প্রতিক মত্নব্য

Review projuktirkhela.blogspot.com on alexa.com