প্রযুক্তির খেলা ব্লগস্পট থেকে তার নিজস্ব ডোমেইনে
তাই ভিজিট করুন আমার সাইটে www.projuktirkhela.com

to stay updated on our progress.

মঙ্গলবার, নভেম্বর ৬

সফটওয়্যার ডাউনলোড করুন মাউস কার্সর পরিবর্তন করুন।


আমরা সবসময়ই আমাদের কম্পিউটারকে সুন্দর করতে চেস্টা করি। আমারা রং বে রং এর নানা ধরনের ছবি ব্যবহার করি। আমরা নানা প্রকার আইকন ব্যবহার করি। এছাড়াও আমরা চেস্টা করি আমাদের কম্পিউটারের মাউস কার্সর পরিবর্তন করতে। ব্যবহার করি নানা প্রকার ঝামেলাকর সফটওয়্যার। এতে বিরিক্ত ছাড়া আর কিছুই লাগে না। তাই বন্ধু আজ আমার আশার একটাই কারণ। আমি আজ এমন একটি সফটওয়্যার নিয়ে আসলাম যা ব্যবহারে মাধ্যমে আমারা আমাদের কম্পিউটার এর সুন্দর্য অনেক বারাতে পারি। এটি ব্যবহারে কম্পিউটার Slow হয় না। RAM ও তেমন খরচ হয় না। এটিতে ডিফল্ট কিছু কার্সর দেওয়ারও থাকে। 
তবে চলুন দেখি কিভাবে সফটওয়ারটি নিজের করে নিতে পারি। 

আমি আজ যে সফটওয়্যার নিয়ে আলোচনা করবো সেটি হয়তো অনেকেই চেনেন। এই সফটওয়্যার এর নাম CusorFX . এটির ব্যবহার অনেক সহজ এবং দেখতে অনেক সুন্দের এবং এর মাউস কার্সরগুলোও অনেক সুন্দর হয়। চলুন দেখি CusorFX এর একটি Screen Shot.



এবার মাউস কার্সর এর কিছু Screen shot দেখে নিনঃ







এছাড়াও আপনি এদের ওয়েবসাইট থেকে নিজের পছন্দমত কার্সর ডাউনলোড করে নিতে পারবেন। তবে চলুন এই সফটওয়্যারটি ডাউনলোড করে নেই। 

ডাউনলোড লিংক ১ ঃ http://adf.ly/ERjlO   (SKIP ADD এ ক্লিক করবেন) 
ডাউনলোড লিংক ২ ঃ  http://adf.ly/ERkAu            (SKIP ADD এ ক্লিক করবেন) 

ভাল লাগলে অবশ্যই শেয়ার ও লাইক করতে ভুলবেন না।
ফেসবুক এ আমাদের সাথে থাকতে।



Blogger দ্বারা পরিচালিত.
জনপ্রিয় পোস্ট সমূহ

আমার সম্পর্কে

Search (Don't Edit)

ব্লগ লাইব্রেরী

বিভাগ

ইমেল দিয়ে পোস্ট এর আপডেট পেতে

Subscribe করুন

সম্প্রতিক মত্নব্য

Review projuktirkhela.blogspot.com on alexa.com