প্রযুক্তির খেলা ব্লগস্পট থেকে তার নিজস্ব ডোমেইনে
তাই ভিজিট করুন আমার সাইটে www.projuktirkhela.com

to stay updated on our progress.

শুক্রবার, জানুয়ারী ৪

JavaScript Image Slider ব্লগারের জন্য।


বন্ধুরা কেমন আছেন? আশা রাখি যে আপনারা অনেক বেশী ভাল আছেন। গতকাল আমি দেখিয়ে ছিলাম যে কিভাবে আমরা আমাদের ব্লগে CSS BUTTON                  ব্যবহার করতে পারি। আর আমি নিয়ে আসলাম একটি ইমেজ স্লাইডার। ইমেজ স্লাইডার কি? এই রকম কোন প্রশ্ন আছে নাকি আপনার কাছে। যদি থাকে তাহলে নিচে এর ডেমো দেখে নিশ্চিত 
হয়ে নিন।


এই স্লাইডারটি কি আপনার ব্লগে যুক্ত করতে চান? তাহলে নিচের নির্দেশনা অনুসারে এগিয়ে চলুন।
  • প্রথমেআপানর ব্লগে প্রবেশ করুন
  • তারপর আপনি নাক বরাবর নিচের দিক Layout  এ চলে যান।
  • তারপর Add a Gadget        এ ক্লিক করে HTML/JavaScript                 সিলেক্ট করে নিন।
  • তারপর নিচের কোডটি সিলেক্ট করে সেখানে paste করুন
  • তারপর শেষ কাজ, এবার সেভ করুন।

স্লাইডের উচ্চতা ও প্রস্থ পরিবর্তন করার জন্য নিচের কোড গুলোর পরিবর্তন করে নিন





স্লাইডারের ছবি পরিবর্তন করার জন্য নিচের কোড গুলোর পরিবর্তন করে নিন।


ছবিতে লিংক দেওয়ার জন্য এই চিহ্নটি পরিবর্তন→ # করে নিন। 
আমার এই পোস্টটি ভাল লাগলে অবশ্যই লাইক দিতে ভুলবেন না। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.
জনপ্রিয় পোস্ট সমূহ

আমার সম্পর্কে

Search (Don't Edit)

ব্লগ লাইব্রেরী

বিভাগ

ইমেল দিয়ে পোস্ট এর আপডেট পেতে

Subscribe করুন

সম্প্রতিক মত্নব্য

Review projuktirkhela.blogspot.com on alexa.com