প্রযুক্তির খেলা ব্লগস্পট থেকে তার নিজস্ব ডোমেইনে
তাই ভিজিট করুন আমার সাইটে www.projuktirkhela.com

to stay updated on our progress.

বুধবার, অক্টোবর ১০

লুফে নিন নতুন কিছু আইকন আপনার জন্য।

বন্ধু তোমরা কম্পিউটারকে সাজেতে কিছু অসাধারণ আইকন।


ডাউনলোড
সংখাঃ ১৬টি আইকন
সাইজঃ হাই রেজুলেশন



ডাউনলোড 
সংখ্যাঃ ১৫২ টি আইকন
সাইজঃ হাই রেজুলেশন

৫টি মন্তব্য:

  1. ভাল হয় আপনি যদি আরো কিছু আইকন দেন।

    উত্তরমুছুন
  2. ধন্যবাদ এই পোস্ট করার জন্য। আমি অনেক দিন যাবত এই রকম কিছু আইকন খুজছিলাম আমার কম্পিউটার এর জন্য। আপনাকে অসেস ধন্যবাদ।

    উত্তরমুছুন
  3. আপনাদের সবাইকে ধন্যবাদ আমাকে সাপোর্ট দেওয়ার জন্য।

    উত্তরমুছুন

Blogger দ্বারা পরিচালিত.
জনপ্রিয় পোস্ট সমূহ

আমার সম্পর্কে

Search (Don't Edit)

ব্লগ লাইব্রেরী

বিভাগ

ইমেল দিয়ে পোস্ট এর আপডেট পেতে

Subscribe করুন

সম্প্রতিক মত্নব্য

Review projuktirkhela.blogspot.com on alexa.com