প্রযুক্তির খেলা ব্লগস্পট থেকে তার নিজস্ব ডোমেইনে
তাই ভিজিট করুন আমার সাইটে www.projuktirkhela.com

to stay updated on our progress.

বৃহস্পতিবার, জানুয়ারী ৩

ব্লগার এর জন্য CSS Button


বন্ধুরা আমার সালাম নিবেন অনেক দিন জাবত ব্লগ নিয়ে লিখি না তাই আজ বসে পড়লাম লিখার জন্য, ভাল লাগলে অবশ্যই বলবেন।
বন্ধুরা ব্লগার নিয়ে আগেআরো কিছু পোস্ট হয়েছিল সেখান সেই রকমই আমি আজও কিছু নিয়ে আসলাম ব্লগার এর জন্য । আমারা ব্লগে নানা রকম পোস্ট করে থাকি এবং এর জন্য নানা পদের বাটন এর ছবি ব্যবহার করে থাকি এতে ভাল না লাগলেও করতে হয়। তাই আজ বন্ধুরা আমি আপনাদেরকে এমন কিছু বাটন দিবো যা একবারে জীবন্ত ও দেখতে অনেক সুন্দর মন চাইলে নিচ থেকে এর ডেমো দেখে নিতে পারেন।

এটিকে আপনার ব্লগে সেটাপ দিতে হবে যা যা করনীয়ঃ
টেমপ্লেট এর ব্যাকআপ নিয়ে নিন

 তারপর নিচের মত করেনঃ
  • ব্লগার এ লগইন করুন
  • তারপর Template  এ গিয়ে Edit HTML  এ চলে যান 
  • সেখানে যাওয়ার পর নিচের কোডটি খুজুন [খোজার জন্য Ctrl+F  এর সাহায্য নিন] 
 
 

  • তারপর নিচের কোড টি উপরের কোড এর আগে বসান
 
1.HTML For Big Button

2.HTML For Medium Button

3.HTML For Small Button 


4.HTML For Small Rounded Buttons


এবার আপনি আপনার বাটন থেকে TEXT HERE পরিবর্তন করে আপনার TEXT টি লিখে দিন
না পারলে কমেন্ট করে জানাবেন হেল্প করব 

ফেসবুক এ লাইক দিন লাইভ আপডেট পাওয়ার জন্য। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.
জনপ্রিয় পোস্ট সমূহ

আমার সম্পর্কে

Search (Don't Edit)

ব্লগ লাইব্রেরী

বিভাগ

ইমেল দিয়ে পোস্ট এর আপডেট পেতে

Subscribe করুন

সম্প্রতিক মত্নব্য

Review projuktirkhela.blogspot.com on alexa.com